আজ ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২০ ইং

ফুলবাড়ীতে টিসিবি’র খাদ্য এতিমখানা ও গোডাউন থেকে উদ্ধার

ভাপ্রেস প্রতিবেদক, ফুলবাড়ী।।

কুড়িগ্রামের ফুলবাড়ীতে খড়িবাড়ী বাজারের কৃষি ব্যাংক সংলগ্ন গোডাউন মুকুলের গোডাউন ও একরামুল হকের খড়িবাড়ী জবাব উল্লাহ হাফেজিয়া মাদ্রাসা ও ফাতেমা এতিম খানার ঘর থেকে কালো বাজারে বিক্রিত টিসিবি’র চিনি ও ছোলা বুট উদ্ধার করেছে থাানা পুলিশ। সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মোছা. মাছুমা আরেফিন টিসিবি’র ওই খাদ্য সামগ্রি উদ্ধার করেন। এ সময় গোডাউনের মালিক ও মাদ্রাসার পরিচালক পালিয়ে যান। পরে গোডাউন ঘর সিল গালা করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার বড়ভিটা ইউনিয়নের নওদাবস গ্রামের শাহ আলমের ছেলে মো. মুকুল মিয়া (৪৫) এতিমখানার পরিচালক রাবাইতারি গ্রামের মৃত কছিমুদ্দিনের ছেলে মো. একরামুল হক (৪০) কালো বাজারীতে টিসিবি’র চিনি ও ছোলা বুট ক্রয় করে গুদামজাত করেন। গোপন সুত্রে খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোছা. মাছুমা আরেফিন ও ফুলবাড়ী থানা অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় মুকুলের গোডাউন ঘর থেকে ২৮ বস্তা চিনি ৭০ হাজার ও ৮ বস্তা ছোলা (বুট) ১২ হাজার টাকার খাদ্য সামগ্রী উদ্ধার করেন। পরে খড়িবাড়ি হাট বাজারের ইজাদারের হেফাজতে খাদ্য সামগ্রী গুলো রেখে গোডাউন তালা দিয়ে আসেন প্রশাসন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোছা. মাছুমা আরেফিন জানান, চিনি ও ছোলা বুট উদ্ধারসহ গোডাউন ঘরসিল গালা করা হয়েছে। ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরও খবর.......

এ সপ্তাহের পত্রিকা

খবরটি বেশী পড়া হয়েছে

Don`t copy text!