আজ ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই আগস্ট, ২০২০ ইং

চিলমারীতে ভারি বর্ষণে সড়কে ব্যাপক ধ্বস: হুমকির মুখে ব্রীজ

মমিনুল ইসলাম বাবু, কুড়িগ্রাম।।
কুড়িগ্রামের চিলমারীতে কয়েকদিনের টানা ভারি বর্ষণে থানাহাট-রানীগঞ্জ, বালাবাড়ী-সাদুল্যা, রাজারভিটা সড়কে ব্যাপক ধ্বস দেখা দিয়েছে। হুমকির মুখে পড়েছে সড়কের একাধিক ব্রীজ। এতে যানচলাচল বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

সরেজমিন ঘুরে দেখা যায়, ফায়ার সার্ভিস স্টেশনের সামনের সড়কের ব্রীজ, হ্যালিপ্যাডের পুকুর সংলগ্ন এলাকায় প্রায় ৫০মিটার রাস্তা ও বালাবাড়ী-সাদুল্যা সড়কের গ্রাম উন্নয়ন কেন্দ্র সংলগ্ন ব্রীজের সড়কে ব্যাপক ধ্বস দেখা দেয়ায় মরণ ফাঁদে পরিণত হয়েছে। এর ফলে ওই পথে ভারি যান বাহন চলাচল বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

স্থানীয় শ্রমিক সংগঠনের সভাপতি বাদশা মিয়া জানান, রাস্তা ধসে যাওয়ায় ভারি যানবাহন চলাচল বন্ধ হওয়া উপক্রম হয়েছে। দ্রুত ক্ষতিগ্রস্থ সড়কের সংস্কার করা না হলে চলতি বর্ষা মৌসুমে পথচারীদের চলাচল বন্ধ হয়ে যাবে এবং লক্ষ লক্ষ টাকা ব্যায়ে নির্মিত ব্রীজিগুলো ব্যাপক ক্ষতি হবে।

উপজেলা নির্বাহী অফিসার এ.ডব্লিউ.এম রায়হান শাহ্  বলেন, ক্ষতিগ্রস্ত রাস্তা ও ব্রীজ পরিদর্শন করে দ্রুত তা সংস্কারে এলজিইডিকে নির্দেশ প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরও খবর.......

এ সপ্তাহের পত্রিকা

খবরটি বেশী পড়া হয়েছে

Don`t copy text!