আজ ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ ইং

ফুলবাড়ীতে জমি বিরোধের জেরে প্রতিপক্ষের বাড়িতে হামলা: আটক-১৩

রবিউল ইসলাম বেলাল, ফুলবাড়ী।।

কুড়িগ্রামের ফুলবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক পক্ষের বাড়ীতে সশস্ত্র হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন । এ ঘটনায় ধারালো অস্ত্রের কোপে একই পরিবারের চারজন গুরুতর আহত হয়েছে। পরে এলাকাবাসী জড়ো হয়ে হামলাকারীদের ঘেরাও করলে পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্রশস্ত্রসহ ১৩ জনকে আটক করেছে। বুধবার সকালে আটককৃতদের কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলা সুত্রে জানাগেছে, মঙ্গলবার সকালে উপজেলার দক্ষিন অনন্তপুর গ্রামের ছানছার আলীর ভোগ দখলকৃত ২৪ শতাংশ জমিতে একই গ্রামের মৃত বরকত আলীর ছেলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য সাইফুর রহমান দখলের উদ্দেশ্যে জোরপূর্বক পানি সেচ দেয়। এতে ছানছার আলীর বড় ছেলে জহুর আলী বাধা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ডতা ও হাতাহাতি হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে উভয়কে সরিয়ে দেয়। এর জের ধরে বিকালে সাইফুর ২০-২৫ জন ভাড়াটে লোক রামদা, চায়নিজ কুড়াল ও লাঠিসোটাসহ ছানছার আলীর বাড়ীতে হামলা চালায়। হামলায় জহুর আলী (৫২) তার ভাই একরামুল হক (৪৪) ছেলে শফিকুল (৩২) ও জাইদুল (১৬) গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী জড়ো হয়ে হামলাকারীদের ঘেরাও করে এবং আহতদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপালে প্রেরণ করে। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অস্ত্রশস্ত্র সহ ১৩ হামলাকারীকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন, সাইফুর রহমান (৬২) শহিদুল হক (২৬) মোজাফ্ফর হোসেন (৫৪) শাহিন মিয়া (২১) সাজ্জাদ হোসেন (২৭) রশিদুল হক (২৫) রাসেল মিয়া (২৩) হাফিজুর রহমান (২২) আরিফ হোসেন (২১) জোবাইদুল হক (৩৫) বিশ্বনাথ রায় (২৪) ইসমাইল হোসেন (২৭)।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, ছানছার আলীর ছেলে একরামুল হক বাদী হয়ে আটক ১৩ জন সহ মোট ১৫ জনের নামে মামলা দায়ের করেছে। আটককৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

     এ জাতীয় আরও খবর.......

খবরটি বেশী পড়া হয়েছে

Don`t copy text!