আজ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ ইং

সংবাদ প্রকাশের পর ফুলবাড়ীতে ৫ বালু উত্তোলনকারীর বিরুদ্ধে মামলা

ভাপ্রেস প্রতিবেদক, ফুলবাড়ী।।

গত ২০ এপ্রিল মঙ্গলবার ’’ফুলবাড়ীতে অবৈধ বালু উত্তোলনের মহোৎসব নীরব প্রশাসন’’ শিরোনামে মানবজমিনে সংবাদ প্রকাশিত হলে প্রশাসনের টনক নড়ে যায়। তার পর শুরু হয় মামলা , ড্রেজার শ্যালো মেশিন ও ট্রাক্টর (লড়ি) জব্দ।
কুড়িগ্রামের ফুলবাড়ীতে অবৈধ ভাবে বালু উত্তোলন করার সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান বিলুপ্ত ছিটমহল দাসিয়ার ছড়ার দোলাটারিতে অভিযান চালিয়ে একটি ড্রেজার শ্যালো মেশিন ও ট্রাক্টও (লড়ি) জব্দ করেছেন। পরে বালু উত্তলন কারির বিরুদ্ধে ২০১০ এর ১৫ ধারায় ফুলবাড়ী ইউনিয়ন ভুমি উপ-সহকারী কর্মকর্তা রোকনুজ্জামান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পলাতক আসামীরা হলেন, দাসিয়ারছড়ার দোলাটারী গ্রামের সাহের আলীর ছেলে শহিদুল ইসলাম (৪০) এবং তার স্ত্রী শেফালী খাতুন (৩২)। শিমুলবাড়ী ইউনিয়নের যতিন্দ্রনারায়ণ গ্রামের মৃত-ইয়াদ আলী শেখের ছেলে খাইরুল ইসলাম (৪৫), তালুক শিমুলবাড়ী গ্রামের মৃত-কাচু মামুদের ছেলে বক্তার আলী (৫৫) ও যতিন্দ্রনারায়ণ গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে সাইফুল ইসলাম মিস্ত্রী (৪৫)।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সারওয়ার পারভেজ জানান, অবৈধ বালু উত্তোলনের সময় জমির মালিক ও ট্রাক্টরের মালিকের বিরুদ্ধে ২০১০ সালের ১৫ ধারায় মামলা করা হয়েছে।

Leave a Reply

     এ জাতীয় আরও খবর.......

খবরটি বেশী পড়া হয়েছে

Don`t copy text!