আজ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

চিলমারীতে ভূয়া সিআইডি কর্মকর্তা আটক

ভাপ্রেস প্রতিবেদক, চিলমারী।।
কুড়িগ্রামের চিলমারীতে সাজু আহম্মেদ পায়েল (২৯) নামে এক ভুয়া ‘সিআইডি কর্মকর্তা’কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার রমনা রেল স্টেশন বাজার থেকে তাকে আটক করা হয়। তিনি কাউনিয়া উপজেলার রাজিব শঠিবাড়ী এলাকার আব্দুল আউয়ালের ছেলে।
চিলমারী থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানান, সাজু আহম্মেদ পায়েল মঙ্গলবার বিকেলে রমনা রেল স্টেশন বাজারের মোঃ আলমগীর হোসেন (৩৯) নামে এক মুদি ব্যবসায়ীর কাছে মাথা ব্যথা ও গ্যাসের কথা বলে ঔষুধ চান। ওই ব্যবসায়ীর দোকানে ঔষুধ নেই বললে তিনি খুবই অসুস্থতার কথা জানান। পরে মুদি ব্যবসায়ী আলমগীর হোসেন দোকান সংলগ্ন তার বাড়ী থেকে ঔষুধ এনে দিলে সাজু আহম্মেদ পায়েল নিজেকে সিআইডি কর্মকর্তা পরিচয় দিয়ে তার ড্রাগ লাইসেন্স আছে কিনা জানতে চেয়ে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখান। এ সময় ওই মুদি ব্যবসায়ীর কাছে প্রথমে ১০ হাজার পরে ৫ হাজার টাকা দাবি করেন। মামলার ভয়ে ওই মুদি দোকানদার ভুয়া ‘সিআইডি কর্মকর্তা’র হাতে নগদ ১ হাজার টাকা তুলে দিলে তিনি সটকে পড়ার চেষ্টাকালে স্থানীয়রা তাকে আটক করে। খবর পেয়ে চিলমারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।
চিলমারী থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম বলেন, আটক ভুয়া সিআইডি কর্মকর্তা পায়েলের নামে দেশের বিভিন্ন থানায় চাঁদাবাজি ও প্রতারণার মামলা রয়েছে। তাকে প্রতারণার মামলায় কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

     এ জাতীয় আরও খবর.......

খবরটি বেশী পড়া হয়েছে

Don`t copy text!